Advertisement
Advertisement

আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্র্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুরে গাছ কাটতে গিয়ে ডাল ভেঙ্গে পড়ে বিদ্যুতায়িত হয়ে এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে মাধবপুর ইউনিয়নের মাধবপুর বাজার সংলগ্ন একটি পতিত ভূমিতে এ ঘটনাটি ঘটে।

মাধবপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে একটি পতিত ভূমির গাছ কাটছিল শের আলী (৩০) নামের এক ব্যক্তি। এসময় গাছের ডাল ভেঙ্গে বৈদ্যূতিক তার সহ প্রায় ২০ থেকে ২৫ ফুট উপর থেকে সে মাটিতে পড়ে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত মৌলভীবাজার সদরে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হলে সাথে সাথে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে। আহত ব্যক্তি আদমপুর ইউনিয়নের কাটাবিল গ্রামের বাছিদ মিয়ার ছেলে। সে দৈনিক মজুরী ভিত্তিতে গাছ কাটার কাজ করছিল।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুষ্প কুমার কানু এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তিনি সর্বশেষ খবর নিয়ে জেনেছেন আহত শের আলী এখন মোটামুটি আশঙ্কামুক্ত আছে।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ জোনাল ব্যবস্থাপক মোবারক হোসেনও এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাছের ডাল না ভাঙ্গলে এ ঘটনা ঘটতো না, তাছাড়া যেসব এলাকায় বৈদ্যুতিক লাইন আছে সেখানে গাছ কাটতে একটু সতর্ক থাকা প্রয়োজন ছিল।