Advertisement
Advertisement

মানিকগঞ্জ প্রতিনিধি : ‘টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনে দক্ষতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার মানিকগঞ্জে উদযাপিত হলো গণপ্রকৌশল দিবস ও ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স (আইডিইবি)’র গৌরবোজ্জ্বল ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী।

দিবসটি উপলক্ষ্যে সকাল ১১টায় মানিকগঞ্জ এনপিআই প্রাঙ্গন থেকে একটি বর্নাঢ্য র্যালী বের হয়। র‍্যালীটি ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা প্রদক্ষিণ করে। র্যালীর নেতৃত্ব দেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম।

এসময় সাথে ছিলেন আইডিইবি মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি ও মানিকগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী বেল্লাল হোসেন, আইডিইবি মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ এনপিআই’র পরিচালক মোহাম্মদ ফারুক হোসেন, মানিকগঞ্জ প্রেসক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, এলজিইডি-পিডব্লিউডি-সড়ক ও জনপথ, পানি উন্নয়ন বোর্ড, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ডিপ্লোমা প্রকৌশলীবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের ডিপ্লোমা অধ্যয়নরত শিক্ষার্থীরা এই র্যালীতে অংশ নেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র গাজী কামরুল হুদা সেলিম বলেন, দেশের সার্বিক উন্নয়নে ডিপ্লোমা ডিগ্রীধারী প্রকৌশলীদের বিশাল অবদান আছে।