নাটোর পৌর মেয়রসহ ২ জনকে কারণ দর্শানোর নোটিশ

Advertisement

নাটোর প্রতিনিধি : নাটোর শহরের বাহাদুর শাহ পার্কে বিপনী বিতান নির্মাণের উদ্যোগের বিরুদ্ধে দায়ের করা মামলায় নাটোর পৌর মেয়রসহ অভিযুক্ত ২ জনকে কারণ দর্শাণোর নোটিশ জারীর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার রাত পৌনে সাতটার দিকে এই নির্দেশনা দেয়া হয়। আদেশে নোটিশ প্রাপ্তীর ১০ দিনের মধ্যে জবাব দিতে নির্দেশ দেয়া হয়েছে।

বাদী পক্ষের আইনজীবি এড. সিরাজুল ইসলাম জানান, মামলার শুনানী শেষে সোমবার পৌনে সাতটার দিকে সদর সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক আসাফ উদ দৌলা আসামী নাটোর পৌর মেয়র ও স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে এই কারণ দর্শানোর নোটিশ পাঠানোর নির্দেশ দেন।

আদেশে উল্লেখ করা হয়, কেন বাদীর প্রার্থীত মতে অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ প্রদান করা হইবে না, নোটিশ প্রাপ্তীর ১০ দিনের মধ্যে কারণ দর্শাতে হবে।
বিষয়টি সম্পর্কে যোগাযোগ করা হলে পৌর মেয়র উমা চৌধুরী জলি বাদীর দাবীকৃত প্রতারণার অভিযোগ অস্বীকার করে জানান, বাহাদুর শাহ পার্কের জায়গাটি ক তপশীলভুক্ত।

পৌরসভার আওতাধীন বিধায় জমিটি ক তপশীলভুক্ত রেখেই পৌর কতৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক মার্কেট নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তবে কারণ দর্শানো নোটিশ বিষয়ে তিনি দাবী করেন, নোটিশ প্রাপ্তীর পরই এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।