নাটোরে ৭০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

97
নাটোরে ৭০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলায়় ৭০ বছর বয়সী এক বৃদ্ধের বিরুদ্ধে দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ আনা হয়েছে। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী ওই বৃদ্ধকে গণপিটুনির পর পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযুক্ত ওই বৃদ্ধের নাম লোকমান আলী।

সিংড়া উপজেলার চামারি ইউনিয়নের চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধাা স্থানীয় প্রত্যক্ষদর্শী এবং সংশ্লিষ্ট পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, চামারি ইউনিয়নের সোনাপুর গ্রামের আব্দুল মান্নান এর মেয়ের সাথে ছেলেকে বিয়ে দেন লোকমান হোসেন। এই সুবাদে লোকমান হোসেন প্রায়ই বিয়াইয়ের বাড়িতে বেড়াতে আসেন।

বৃহস্পতিবার বিকেলে সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী স্থানীয় চা দোকানি, মাহফুজুর রহমানের মেয়ে জান্নাতুল মায়া বাড়ির পাশে খেলছিল। এক পর্যায়ে লোকমান হোসেন মেয়েটিকে কাছে ডাকেন। বিভিন্ন কথার মাঝে এক পর্যায়ে মেয়েটিকে হাত ধরে পাশের জনৈক আছিয়ার অনুপস্থিতিতে তার বাড়ির মধ্যে নিয়ে যান।

এ সময় তিনি মেয়েটির শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেন। এক পর্যায়ে লোকমান হোসেন মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায়।অকস্মাত্ কাজ শেষে নিজ বাড়িতে ফিরে ঘটনাটি দেখে ফেলেন আছিয়া। তিনি মুহূর্তে মেয়েটির বাবার দোকানে গিয়ে ঘটনা খুলে বললে স্থানীয় লোকজন বৃদ্ধকে আটক করে গণপিটুনি দেয়।

খবর পেয়ে ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে পৌঁছে রাত নটার দিকে লোকমান হোসেনকে পুলিশে সোপর্দ করেন।
সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে লোকমান হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।